বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৮:০৭ অপরাহ্ন

মুকসুদপুর উপজেলা কমপ্লেক্স সম্প্রসারিত প্রশাসনিক ভবন উদ্বোধন

মুকসুদপুর উপজেলা কমপ্লেক্স সম্প্রসারিত প্রশাসনিক ভবন উদ্বোধন

তারিকুল ইসলামঃ

 

গোপালগঞ্জের মুকসুদপুর উপজেলায় ২৩ সেপ্টেম্বর বেলা ১০ টায় উপজেলা কমপ্লেক্স সম্প্রসারণ প্রকল্পের আওতায় চার কোটি আটসট্টি লক্ষ পঞ্চাশ হাজার দুইশত পনের টাকা ব্যয়ে নির্মিত ভবন উদ্বোধন করা হয়েছে। উদ্বোধন করেন স্থানীয় সংসদ সদস্য মুহাম্মদ ফারুক খান। পরে তিনি ভবনের সামনে একটি বকুল গাছ রোপন করেন।

এ উপলে উপজেলা প্রশাসনের উদ্যোগে রবিবার বেলা সাড়ে দশটায় কেজিস্কুল মাঠে নবনির্মিত উপজেলা কমপ্লেক্স উদ্বোধনী অনুষ্ঠানের আয়োজন করা হয়। উপজেলা নির্বাহী কর্মকর্তা (ভারপ্রাপ্ত) মোঃ আক্তার হোসেন শাহিনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন মুহাম্মদ ফারুক খান এমপি।

অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন মুহাম্মদ ফারুক খান এমপির বড় মেয়ে সুচিন্তা বাংলাদেশ এর যুগ্ন আহব্বায়ক ও বাংলাদেশ আওয়ামী লীগ আর্ন্তজাতিক বিষয়ক উপ-কমিটির সদস্য কানতারা খান, উপজেলা পরিষদ চেয়ারম্যান আশরাফুল আলম শিমুল, উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও পৌর মেয়র এ্যাডঃ আতিকুর রহমান মিয়া, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক রবিউল আলম শিকদার, উপজেলা ভাইস চেয়ারম্যান আবুল হোসেন, মুকসুদপুর থানার অফিসার ইনচার্জ মোস্তফা কামাল পাশা,  উপজেলা প্রকৌশলী আব্দুল খালেক প্রমুখ। সঞ্চালনায় ছিলেন উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা সাইদুর রহমান।

এ সময় উপজেলার সকল ইউপি চেয়ারম্যান, উপজেলা প্রশাসনের সকল কর্মকর্তা, শিক্ষক, স্থানীয় আওয়ামীলীগ, যুবলীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন

দয়া করে নিউজটি শেয়ার করুন..




© All rights reserved 2018 Banglarnayan
Design & Developed BY ThemesBazar.Com